চলচ্চিত্রবিনোদনভারত

মেগাস্টার রাম চরণের সঙ্গে আলিয়া

বড়সড় চমক দিতে যাচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট। ঐতিহাসিক কাহিনিনির্ভর এক ছবিতে দেখা যাবে এই তারকাকে। আর সেই ছবিতে আলিয়াকে দেখা যাবে দক্ষিণি মেগাস্টার রাম চরণের সঙ্গে।

এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবির মাধ্যমে দক্ষিণি ছবির দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন আলিয়া ভাট। ছবিতে রাম চরণের নায়িকা তিনি। বলিউডের খবর, দক্ষিণ থেকে আলিয়ার কাছে আরেক মেগা বাজেটের ছবির প্রস্তাব এসেছে। শঙ্কর পরিচালিত সেই ছবির নাম ‘আরসি ফিফটিন’। ছবিটি বেশ বড় পরিসরে নির্মিত হবে। আলিয়া ইতিমধ্যে ছবির চিত্রনাট্য শুনেছেন। আর তিনি ছবিটির প্রতি আগ্রহ দেখিয়েছেন। তবে এখনো নির্মাতাদের সঙ্গে তাঁর কোনো চুক্তি হয়নি।

কিছুদিন আগে শোনা যায়, শঙ্করের ‘আরসি ফিফটিন’ ছবিতে বলিউড সুপারস্টার সালমান খান অভিনয় করবেন। কারণ শঙ্কর খুঁজছিলেন রাম চরণের চেয়ে বড় কোনো তারকা। এই পরিচালক এমন এক তারকাকে চেয়েছিলেন, যাঁর জনপ্রিয়তা রয়েছে দেশজুড়ে।

আরসি ফিফটিন’ ছবির নায়ককে দেখা যাবে দোর্দণ্ড প্রতাপশালী এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। পরিচালক শঙ্করের মনে হয়েছিল, এই চরিত্রের জন্য সালমান একদম ফিট। তবে কোনো কারণে সালমানের সঙ্গে ছবি নিয়ে কথাবার্তা এগোয়নি। তাই ছবিটির জন্য রাম চরণকেই চূড়ান্ত করা হয়েছে।

‘আরসি ফিফটিন’ ছবির মাধ্যমে রাম চরণ প্রথমবারের মতো শঙ্করের সঙ্গে হাত মেলাতে যাচ্ছেন। জানা গেছে, শঙ্করের এই ছবি রাজনৈতিক গল্পের। রাম চরণকে সেখানে আইএএস অফিসারের ভূমিকায় দেখা যাবে। ‘আরসি ফিফটিন’ ছবিতে এই দক্ষিণি মেগাস্টারকে দেখা যাবে একেবারে ভিন্ন চেহারায়। আর এ জন্য এখনই প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। এই ছবির জন্য ওজনও ঝরিয়ে ফেলেছেন এই অভিনেতা।

ঐতিহাসিক ঘটনাভিত্তিক ছবি ‘আরআরআর’-এর মাধ্যমে আলিয়ার অভিষেক হবে দক্ষিণি ছবির দুনিয়ায়। রাজামৌলির এই ছবিতে তাঁকে সীতার ভূমিকায় দেখা যাবে। আর রাম চরণ সেখানে তেলেগু স্বাধীনতাসংগ্রামী অল্লুরি সীতারামের ভূমিকায় অভিনয় করছেন। তেলেগু ভাষায় নির্মিতব্য এই ছবি ১০টি ভাষায় মুক্তি পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button